stu

হাইমচরে জিপিএ সেরা হাইমচর সরকারি মহাবিদ্যালয় ও আলিমে গন্ডামার এবিএস মাদ্রাসা

হোসনে মোবারক, ভ্রাম্যমাণ প্রতিনিধি:
চাঁদপুরের হাইমচর উপজেলার কুমিল্লা শিক্ষা বোর্ডের অধিনে এইচএসসি ফলাফলে জিপিএ সেরা হাইমচর সরকারি মহাবিদ্যালয়। মোট ৫৪৪ জন পরিক্ষায় অংশগ্রহণ করে ৫৪২ জন উর্ত্তিণ হয়েছে। যাদের মধ্যে ২ শিক্ষার্থী পরিক্ষায় অংশগ্রহণ করেনি।

হাইমচর সরকারি মহাবিদ্যালয় এইচএসসি জিপিএ ৫ পেয়েছে ৫২ জন। পাশের হার ৯৯.৬৩%। মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে জিপিএ সেরা হয়েছেন গন্ডামারা এ,বি,এস ফাযিল মাদ্রাসা। মাদ্রাসায় ৫ শিক্ষার্থী জিপিএ ৫ পেয়েছে।

মাদ্রাসা থেকে ৪০ জন জন পরিক্ষায় অংশগ্রহণ করে ৩৯ জন পাস করে, পাসের ৯৮%। এছাড়া কুমিল্লা বোর্ডের অধিনে মোয়াজ্জেম হোসেন কলেজ ৩৭৮ জন অংশগ্রহণ করে ৩৭২ জন পাস করে। পাসের হার ৯৮.৪৫%। জিপিএ ৫ পেয়েছে ৯ জন।

মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে আলগী বাজার সিনিয়র আলিম মাদ্রাসা ৭১ জন পরিক্ষায় অংশগ্রহণ করে ৭১ জন পাস করে। ফলাফল শতভাগ পাস করেছে। জিপিএ ৫ পেয়েছে ২ শিক্ষার্থী।

মাদ্রাসা থেকে জিপিএ এ পেয়েছে ২২ জন। কাটাখালী হামিদিয়া আলিম মাদ্রাসা শতভাগ সাফল্য লাভ করে। মাদ্রাসা থেকে ৩৮ পরিক্ষায় অংশগ্রহণ করে ৩৮ জন পাস করেছে। মাদ্রাসা থেকে একমাত্র জিপিএ ৫ পেয়েছে মোঃ সালাউদ্দিন। হাইমচরে এ বছরে পাসের হারে সকল শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দের জোয়ারে ভাসছে।
অ্যাটাচমেন্ট এরিয়া

 42 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন