রিপোর্ট 373

হাইমচর আলগী বাজারে বিসমিল্লাহ হোটেল এর উদ্বোধন

হাইমচর প্রতিনিধিঃ

মানসম্মত ও টাটকা খাবার পরিবেশনের দৃঢ় প্রত্যয়ে হাইমচর উপজেলা সদর আলগী বাজারে বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। জমকালো আয়োজন, মিলাদ মাহফিল ও দোয়ার মাধ্যমে এ রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

৭ ফেব্রুয়ারী ২০২২ সোমবার দুপুরে উপজেলা সদর আলগী বাজার সোনালী ব্যাংক রোডস্থ বিসমিল্লাহ হোটেল এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সিদ্দিক মাঝির সার্বিক তত্বাবধানে এবং মাওলানা আব্দুস সোবহান এর সঞ্চালনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সরকারি হাসপাতাল জামে মসজিদের খতীব মাওলানা মোঃ জুলফিকার হাসান মুরাদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মাজহারুল ইসলাম শফিক, সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সাহেদ হোসেন দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, ইউপি সদস্য নাজির রায়হান বেগ, ব্যবসায়ি নাজমুল হোসেন, ইমদাদুল উলুম কওমি মাদরাসার শিক্ষা সচিব মাওলানা মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।

অতিথিবৃন্দ বলেন- বিসমিল্লাহ, ইসলামিয়া, আল্লাহর দান ইত্যাদি নামগুলো ইসলামের নিদর্শন বহন করে। তাই এখানে শতভাগ স্বাস্থসম্মত ও হালাল খাবার পরিবেশন করা অত্যাবশ্যকীয় হয়ে পড়ে।

তারা বলেন- কাজ কখনোই নামাজকে আটকে রাখতে পারেনা। মানসম্মত খাবার পরিবেশনের পাশাপাশি সময়মতো সকল স্টাফ যেন নামাজ আদায় করে তা নিশ্চিত করতে হবে।

 28 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন