রিপোর্ট 21

কুমিল্লায় মাটিবাহী ট্রাকের ধাক্কায় সিএনজির চালকসহ ৫ জনের মৃত্যুর

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার ময়নামতিতে ট্রাক চাপায় ৫ অটোরিকশা যাত্রী হত্যায় জড়িত ঘাতক পরিবহন চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গত ১৮ ফেব্রæয়ারি বৃহষ্পতিবার ভোরে কুমিল্লা জেলার বুড়িচং থানাধনী কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের তুতবাগান এলাকায় নাম্বারবিহীন মাটিবাহী ড্রামট্রাক একটি যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশাকে পিছন থেকে ধাক্কা চালকসহ ঘটনাস্থলেই পাঁচজন যাত্রী নিহত হয়। এতে গুরুতর আহত হয়েছেন আরও একজন। দূর্ঘটনা পরবর্তীতে ঘাতক ড্রাইভার ড্রামট্রাকটি রেখে পালিয়ে যায়।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, উক্ত দূর্ঘটনায় নিহত অটোরিকশা চালক জুলহাস মিয়ার পরিবারের সদস্য বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব একটি ছায়া তদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর আভিযানিক দল ১৯ ফেব্রæয়ারি রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার গলিয়ারা দক্ষিন ইউনিয়নের মুরাপাড়া গ্রাম হতে ঘাতক ড্রামট্রাকটির চালক রাকিবুল হাসান রবিনকে গ্রেপ্তার করে। সে বুড়িচং উপজেলার মিরপুর গ্রামের মোঃ খোরশেদ আলমের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সড়ক র্দর্ঘটনার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

সে জানায়, রাস্তায় অধিক কুয়াশা থাকা সত্তে¡ও চালক রাকিবুল হাসান রবিন দ্রæত ট্রিপ মারার জন্য বেপরোয়া গতিতে ড্রামট্রাকটি চালাচ্ছিল। গাড়ীর অধিক গতি থাকার কারণে কাছাকাছি এসে লক্ষ্য করলেও গাড়িটি সে নিয়ন্ত্র¿ণ না করতে পেরে দূর্ঘটনাটি সংঘটিত করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে কুমিল্লা জেলার বুড়িচং থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

 38 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন