রিপোর্ট 44

কচুয়ার কড়ইয়া ইউনিয়ন পরিষদের কার্যালয় স্থাপনের স্থান পরিদর্শন করেছেন ড. মহীউদ্দীন খান এমপি

ওমর ফারুক সাইম :

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী কড়ইয়া ইউনিয়নের কার্যক্রম প্রায় অর্ধযোগ ধরে পরিচালিত হয়ে আসছে ভাড়াটিয়া ভবনে। বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ভাড়াটিয়া ভবনে ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালিত হওয়ায় ইউনিয়নবাসী চরম দুর্ভোগের শিকার হয়ে আসছে।

এ ইউনিয়নে একটি স্থায়ী কার্যালয় স্থাপনের জন্য ইউনিয়বাসী দীর্ঘদিন থেকে দাবী জানিয়ে আসছে।

এ দাবীর প্রেক্ষিতে ইউনিয়নের ১,৩,৪ ও ৫ নং ওয়ার্ডের সংযোগ স্থল (লুন্তি মৌজায়) তুলাতলী-লুন্তি রাস্তার বামপাশে স্থান নির্বাচন করা হয়। কার্যালয় স্থাপনে প্রয়োজনীয় জমি দান করছেন এ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম সওদাগর।

নির্বাচন করা এ স্থান  শনিবার সকালে পরিদর্শন করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। তিনি পরিষদের কার্যালয় স্থাপনের জন্য নির্বাচিত জায়গাটি পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, নির্বাচিত জায়গা কার্যালয় স্থাপনের জন্য উপযোগী। কার্যালয় স্থাপনে যাতে সহসায় উদ্যোগ নেওয়া হয়, সে জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বলা হবে।

Hakim Mizanur Rahman New ad

এছাড়াও প্রস্তাবিত কার্যালয়ের লোকজনের আসা-যাওয়ার সুবিধার্তে লুন্তি-তুলাতলী রাস্তাটি সংস্কার কাজ করে আরো উন্নতমানের রাস্তায় উন্নত করার আশ্বাস প্রদান করেন। এদিকে এ ইউনিয়ন পরিষদের স্থায়ী কার্যালয় স্থাপনের জন্য জমি পাওয়ায় ও কার্যালয়ের স্থাপন শনাক্ত হওয়ায় সমগ্র ইউনিয়নবাসী স্বস্থির প্রকাশ করছে।

 229 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন