রিপোর্ট 524

কচুয়ায় আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ওমর ফারুক সাইম :
কচুয়ায় স্বাধীনতার ৫০বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকাল ১১টায় কাদলা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নূরে ই আলম রিহাতের সভাপতিত্বে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুল আলম, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মুক্তার খান প্রমূখ। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এসময় কাদলা ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

ওই দিন দুপুরে কচুয়া পৌরসভা মিলনায়তনে প্যানেল মেয়র আমিনুল হকের সভাপতিত্বে ও অফিস সহকারী নাসির আলম নসুর সঞ্চালনায় মুক্তিযুদ্ধের স্মৃতিচারণে আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর সচিব জহিরুল আলম সর্দার, নির্বাহী প্রকৌশলী কাজী মো. ফজলুল হক, প্যানেল মেয়র-২ তাজুল ইসলাম ও পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম, আঃ কাদের , আবুল খায়ের রুমি, পারুল আক্তার, কার্যসহকারী ইউসুফ ভূইয়া, লাইসেন্স পরিদর্শক মনির মুন্সি, কনজারভেন্সি ইন্সপেক্টর গাজী মনির, হিসাব সহকারী আলমগীর হোসেন, স্বাস্থ্য সহকারী নাছির উদ্দিন প্রমূখ।

Hakim Mizanur Rahman New ad
একই দিন উপজেলার কড়ইয়া ও আশ্রাফপুর ইউনিয়নে স্বাধীনতার ৫০বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

 89 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন