রিপোর্ট 523

কুমিল্লায় ব্যবসায়ী নেতার উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবি

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি: ৩ মার্চ ২০২২

কুমিল্লা নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সহসভাপতি শওকত আলী বকুলের উপর সশস্ত্র হামলা করে গুরুত্বও আহত করার ঘটনায় দায়ের করা মামলার আসামিদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার বিকালে নগরীর কান্দিরপাড় এলাকার একটি পার্টি সেন্টারে সাংবাদিক সম্মেলন করে লিখিত বক্তব্যে এ দাবি জানান শওকত আলী বকুলের ছেলে আইনজীবী শাখাওয়াত আলী সুজার ও তার মা কানিজ ফাতেমা নুপুর।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, পূর্ব বিরোধের জেরে গত ২৭ ফেব্রæয়ারি রাতে শওকত আলী বকুলের উপর হামলা চালায় নগরীর উত্তর চর্থা এলাকার বাসিন্দা বিজিবি সদস্য হত্যাসহ প্রায় এক ডজন মামলার আসামি মহিউদ্দিন ও তার লোকজন। তারা শওকত আলী বকুলকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। বর্তমানে তিনি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Hakim Mizanur Rahman New ad

এ ঘটনার পরদিন শাখাওয়াত আলী সুজার বাদী হয়ে মহিউদ্দন, পাভেল, বাবু ও ইউসুফ মোল্লা টিপুর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০-১১ জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। মামলার বাদী অভিযোগ করে আরো বলেন, আসামিরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে এবং মামলাটি প্রত্যাহারের জন্য নানাভাবে হুমকি দিয়ে আসছে।

তবে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ সহিদুর রহমান জানান, আসামিরা পলাতক রয়েছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 115 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন