সময় ব্যাক 112

চাঁদপুর হেলথ কেয়ার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করলেন পৌর মেয়র

স্টাফ রির্পোটার :

একটি পূর্ণাঙ্গ ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টারের সুবিধা নিয়ে চাঁদপুর হেলথ কেয়ার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।

৭ মার্চ সোমবার বিকেলে চাঁদপুর শহরের মিশন রোডস্থ জারা হাউস ভবনের নিচতলায় ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হেলথ কেয়ারের উপদেষ্টা আলী এরশ্বাদ মিয়াজী, চেয়ারম্যান আব্দুল গণি মিজি, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, রাজরাজ্বেশর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী বেপারী, চাঁদপুর হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আব্দুল কাদের, পরিচালক মাসুদ পারভেজ বাবু পাটওয়ারী, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম মিজি, হেলথ কেয়ারের পরিচালক আকবর হোসেন বাসু, মিডিয়া সমন্বয়ক এবং গীতিকার ও লেখক কবির হোসেন মিজি, ম্যানেজার ও পরিচালক কামরুল হাসান, পরিচালক হাসনা হেনা, মোঃ শরীফ বেপারী, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) সুজন পাল, আজিজুল হক, কাস্টমার কেয়ার মিশরী আক্তার প্রমুখ।

উদ্বোধন শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, বঙ্গবন্ধু সড়ক হাজী বাড়ি মোহাম্মদীয়া জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মান্নান।

Hakim Mizanur Rahman New ad

চাঁদপুর হেলথ কেয়ার যেসব সেবাসমূহ প্রদান করবে।
১। অভিজ্ঞ ডাক্তার চেম্বার
২। সব ধরনের হরমোন, মাইক্রোবায়োলজি ও হিস্টোপ্যাথলজি করা যায় এমন টেস্ট সুবিধা নিয়ে একটি আধুনিক প্যাথলজি ল্যাব।
৩। সম্পূর্ণ ডিজিটাল এক্সরে সহ 4D কালার ডপলার আল্ট্রাসনোগ্রাম।
৪। তাছাড়া আমাদের রয়েছে Indian Diagnostic chain ও Reference ল্যাব, ডঃ লাল প্যাথ ল্যাব এর অনুমোদিত কালেকশন সেন্টার যার মাধ্যমে ঢাকা এবং ইন্ডিয়া থেকে সব ধরনের প্যাথলজি স্যাম্পল এর পরীক্ষার ব্যবস্থা যা দেশ ও বিদেশে সর্বজন গ্রহণযোগ্য।

 169 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন