রিপোর্ট 520

নীলকমল ইউপি চেয়ারম্যান সাউদ আল নাসেরের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

হাইমচর প্রতিনিধি ::

হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সউদ আল নাসেরের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। ভোটে পরাজীত প্রার্থী সালাউদ্দিন সরদার কর্তৃক নবাগত ইউপি চেয়ারম্যান সউদ আল নাসেরের কার্যক্রমকে বাঁধাগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে এমনটাই অভিযোগ করেছেন নীলকমল ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

গত ২ মার্চ ঈশানবালা এমজেএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনাফ মাস্টারকে ব্যবহার করে চেয়ারম্যান সউদ আল নাসেরকে নিয়ে ষড়যন্ত্র মূলক ভাবে হেনস্তার অভিযোগ তুলেছে একটি মহল।

এসকল ষড়যন্ত্রের পিছনে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার রয়েছেন বলে দাবী করেন ইউপি চেয়ারম্যান সউদ আল নাসের।

তিনি বলেন, আমার বিরুদ্ধে ঈশানবালা এম জে এস হাই স্কুলের প্রধান শিক্ষক মুন্নাফ সাহেবকে লাঞ্চিত করার অভিযোগ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমার নির্বাচনী প্রতিপক্ষ সলাউদ্দিন সরদারের নির্বাচনী প্রচারনায় তিনি আমার বিরুদ্ধে অভিযোগ এনেছেন।

Hakim Mizanur Rahman New ad
আসলে বর্তমান ঈশানবালা হাইস্কুলের ম্যানেজিং কমিটি যথাযথ প্রক্রিয়াশ না করে সালাউদ্দিন কে রাতের আধারে সভাপতি করে কমিটি গঠন করায় আমি প্রধান শিক্ষক সাহেবের কাছ থেকে বিস্তারিত জানতে চাইলে তিনি আমার সাথে সৌজন্য মূলক আচরন করেননি।

এ নিয়ে তার সাথে আমার আলোচনা হয়েছে কিন্তু তিনি আমাকে সদুত্তর দিতে পারেননি। পরবর্তিতে তিনি আমাকে ঘায়েল করার জন্য এ অপপ্রচার চালিয়েছেন।

 531 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন