রিপোর্ট 39

বিশুদ্ধ পানির ব্যবস্থা করায় মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন ফেনীর এম মোকছুদুর মিয়াজী

সংবাদ বিজ্ঞপ্তি :

ফেনী সদর লস্কর হাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার সাধারন সম্পাদক এম মোকছুদুর রহমান মিয়াজী।নিয়মিত জনসাধারণের দুঃখ-দুর্দশায় পাশে দাঁড়ান। ইতোমধ্যে ফেনী জেলার বিভিন্ন পর্যায়ে শতাধিক গভীর নলকূপ বিতরণ করে এলাকার মানুষের কাছে সুখ্যাতি অর্জন করেছেন। আজ ১ মার্চ ফেনী সদর উপজেলার লস্কর হাট বাজার কার্যালে নলকূপ বিতরণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট গবেষক ডা: মুহাম্মদ মাহতাব হোসাইন মাজেদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ধর্মীয় দৃষ্টিকোণ থেকে দেখলে মিয়াজী ভাই যে উদ্যোগ নিয়েছেন তা অত্যন্ত মহৎ কাজ এবং সদগায়ে জারিয়া। ফেনীর বিভিন্ন অঞ্চলে পানি দূষিত রোগে পেটের পীড়াসহ জটিল ও কঠিন রোগের রোগীর পরিমাণ দিন দিন বাড়ছে। পানির ওজন স্তর নিচে নেমে যাওয়ায় গভীর নলকূপ স্থাপন জরুরী হয়ে পড়েছে। মানুষের কষ্টের কথা চিন্তা করে তিনি যে উদ্যোগ নিয়েছেন তা অত্যন্ত প্রশংসার দাবি রাখে।

মিয়াজী তার বক্তব্যে বলেন, মানুষকে সেবা দেয়ার মাধ্যমে আল্লাহ এবং আল্লাহর রাসূলকে পাওয়া যায়। মানবিক কাজ করতে পারা অত্যন্ত গর্বের এবং সদগায়ে জারিয়া। আমি প্রতিনিয়ত চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আগামীতে অসহায় ও দুস্থ মানুষের জন্য ব্যাপকভাবে কাজ করার আশা রয়েছে। সমাজের সকল বিত্তবান ব্যক্তি এগিয়ে আসলে দরিদ্র মানুষের সংখ্যা কমবে।

 108 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন