রিপোর্ট 514

মতলব উত্তরে বেকার যুবকদের মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

মতলব উত্তর প্রতিনিধি :
‘মুজিববর্ষের আহŸান-যুব কর্মসংস্থান ’এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় (ইউজিডিপি) এর আওতায় বেকার যুবকদের মোবাইল সারভির্সিং বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়াছে।

বুধবার (২ মার্চ) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইউজিডিপি ১৪ দিনের প্রশিক্ষণের আওতায় বেকার যুবকদের মোবাইল সারভির্সিং বিষয়ক প্রশিক্ষণ এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান বলেন, দেশের ছেলে মেয়েরা যেনো বেকার না থেকে অনলাইনের মাধ্যমে ঘরে বসে আয় করতে পারে। তাঁর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সবাইকে চাকরি পিছনে না ছুটে ফ্রিল্যান্সিং জগতে আরও বেশি আগ্রহী হওয়া প্রয়োজন।

Hakim Mizanur Rahman New ad
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তারিক মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য তাসলিমা আক্তার আখিঁ, ইউজিডিপির প্রশিক্ষক ফয়েজ আহমেদ, সহ-প্রশিক্ষক রানা মাহমুদ প্রমুখ।

 66 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন