সময় ব্যাক 106

হাজীগঞ্জে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :

হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে দেশে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৫ মার্চ শনিবার বিকালে হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের শোনাইমুড়ী এলাকায় কয়েক শতাধিক বিএনপির নেতাকর্মীর উপস্থিতিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জি. মমিনুল হক প্রধান অতিথির বক্তব্যে বলেন, এই অবৈধ সরকারের আমলে মানুষ আর শান্তিতে থাকতে পারবে না। যে হারে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে তাতে একমাত্র আওয়ামী লীগের লোকজন ছাড়া সাধারন মানুষ বেশী দাম দিয়ে খাদ্য ক্রয় করতে পারবে না। এই অবৈধ সরকারের সব কিছুই অবৈধ।  তাদের শাসন আইন নীতি কোন কিছুই আমরা মানি না। যে করে হোক সাবেক প্রধানমন্ত্রী বেগম খালোদা জিয়াকে মুক্ত করে আবার বাংলার প্রধান মন্ত্রী না বানানো পর্যন্ত দেশে শান্তি ফিরে আসবে না।

বিএনপির এ সমিবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এড. সলিম উল্যাহ সেলিম, যুগ্ন আহবায়ক আক্তার হোসেন মাঝি, জেলা যুবদলের সাবেক সাধারন সস্পাদক আফজাল হোসেন।

Hakim Mizanur Rahman New ad

এ সময় হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ রহিম, পৌর বিএনপি সভাপতি নাজমূল আলম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভূট্রো, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাফের শাহ,  উপজেলা যুবদলের আহবায়ক আক্তার হোসেন দুলাল, যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির সুমন, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়শাল হোসাইন প্রমুখ।

 93 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন