ফারিয়া

আবারো ‘বিয়ে করেছেন’ শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক ||

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া আবারো বিয়ে করেছেন। আর সেটা নিশ্চিত হওয়া গেলো তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি দেখে। যদিও ফারিয়া তার নতুন স্বামীর নাম-পরিচয় সরাসরি প্রকাশ করেননি।

আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই আলোচিত এই অভিনেত্রীর নতুন প্রেমের গুঞ্জন শুরু হয়। আর সেটা আরো প্রবল হয় বিশ্ব ভালোবাসা দিবসে। সেদিন (১৪ ফেব্রুয়ারি) এক পুরুষের সঙ্গে তোলা ছবি পোস্ট করেন ফারিয়া। সমুদ্র সৈকতে তোলা ওই ছবি পেছন দিকে তোলা ছিল বলে সঙ্গীর চেহারা নিশ্চিত হওয়া যায়নি।

বিশ্বস্ত সূত্রের খবর, বেশ কিছুদিন আগেই বিয়ে করেছেন শবনম ফারিয়া। এরপর থেকে অনেক ‘চুপিসারে’ সংসার চালিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। জানা গেছে, পারিবারিকভাবে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঈদুল ফিতর উপলক্ষে কিছু পারিবারিক স্থিরচিত্র ইন্সটা স্টোরিতে পোস্ট করেন ফারিয়া। আর সেখানে সবার সঙ্গে তার স্বামীও (নীল রঙের পাঞ্জাবি পরিহিত) ক্যামেরাবন্দি হন। পোস্ট করা ছবিতে ফারিয়া নতুন স্বামীর নামোল্লেখ না করলেও, ক্যাপশনে সেটা নিশ্চিত হওয়া গেছে।

বেশ কয়েক মাস ধরেই একজন ‘বিশেষ ব্যক্তির তোলা ছবি’ ইনস্টাগ্রামে শেয়ার করে আসছিলেন ফারিয়া। সেখানে ফটোগ্রাফারের নামের বদলে ‘বানরের ইমোজি’ ব্যবহার করতেন। সাম্প্রতিক প্রকাশিত ছবিতে বোঝা গেল, সেই মানুষটিই ফারিয়ার প্রেমিক ও বর্তমান স্বামী।

Hakim Mizanur Rahman New ad

উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। বিয়ের পর তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস।

 117 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন