chandpurreport 612

ইউনিয়ন পর্যায়ে খেলাধুলার উন্নত পরিবেশ তৈরি করতে হবে : মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মোঃ কামরুজ্জামান সেন্টু : আপডেট : ২১ মে ২০২২
চাঁদপুরের শাহরাস্তিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের উপজেলা পর্যায়ের বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

শনিবার (২১ মে) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার তুলে দেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ুন রশিদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছরিন জাহান চৌধুরী শেফালী, শাহরাস্তি পৌরসভার মেয়র আলহাজ আবদুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান, বিশিষ্ট ব্যবসায়ী মকবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রতিটি ইউনিয়ন পর্যায়ে খেলাধুলার উন্নত পরিবেশ তৈরি করতে হবে। খেলাধুলার কোন বিকল্প নেই। ছেলেমেয়েরা শহুরে জীবনের মতো বন্দি জীবন থেকে বের হয়ে আসতে হবে। ইউনিয়ন পর্যায়ে খেলাধুলার জন্য মাঠ সংস্কার করা হবে। খেলাধুলার পরিবেশ তৈরি হলে প্রতিটি পর্যায়ে আমরা ভালো করতে পারবো। একসময় আমিও ভালো ফুটবল খেলতাম তাই খেলার প্রতি আমার একটু আগ্রহ বেশি।

 89 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন