chandpurreport 670

কলকাতায় আরও এক মডেলের লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক ::: ৩০ মে ২০২২, ০৮:৫৮ এএম 

পল্লবী, বিদিশা, মঞ্জুষার পর এবার আরও এক মডেলের অপমৃত্যু দেখল কলকাতা। উঠতি এ মডেলের নাম সরস্বতী দাস। রোববার তার মৃতদেহ উদ্ধার করা হয়।

কসবায় একটি আবাসনে মা, মাসি ও দিদিমার সঙ্গে থাকতেন সরস্বতী।

জানা যায়, শনিবার রাতে বাড়ির সবার সঙ্গে ভালোভাবেই কথা বলেছেন। এ ঘটনার নেপথ্যে কোনো সম্পর্কের টানাপড়েন থাকতে পারে বলে মনে করছেন পরিবারের সদস্যরা।

পরিবার সূত্রে খবর, সরস্বতী মেকআপ আর্টিস্টের কাজ করতেন। মাঝেমধ্যে ফটোশুটের কাজও করতেন। খুব ভালো মেহেন্দি আঁকতেন। সেই মেহেন্দির ডিজাইন তিনি এঁকে রাখতেন খাতার পাতায়। তার ডিজাইন ভরা একটি খাতার শেষ পাতাতেই মিলল তার মায়ের জন্য লেখা ‘শেষ বার্তা।’ নোটে লেখা— ‘আমার জীবনের সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে প্রিয় মানুষ আমার মাকে ধন্যবাদ জানাতে চাই। তুমি সবসময় আমার সঙ্গে ছিলে, আমার জন্য ছিলে, তাই তোমাকে ধন্যবাদ।’

সম্প্রতি এ মডেল একাধিক ফটোশুটের কাজে ব্যস্ত সময় পার করছিলেন। হঠাৎ কেন আত্মঘাতী হয়ে উঠলেন এমন প্রশ্ন উঁকি দিতেই পুলিশ প্রকৃত কারণ খুঁজে পেতে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।

এর আগে গত ১৫ মে কলকাতার গরফার একটি আবাসনের ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় টালিগঞ্জের অভিনেত্রী পল্লবী দের। আমি সিরাজের বেগম ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফার চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী।

এর পর গত ২৫ মে কলকাতার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বিদিশা দে মজুমদারের মরদেহ। ২১ বছর বয়সি মডেল বিদিশা আত্মহত্যা করেছেন না কি তার মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোনো কারণ, তা এখনো খতিয়ে দেখছে পুলিশ।

Hakim Mizanur Rahman New ad

পর পর দুজন মডেলের অপমৃত্যু ১০ দিনের ব্যবধানে হলেও অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর মরদেহ পাওয়া যায় মাত্র দুদিনের ব্যবধানে। গত ২৭ মে কলকাতার পাটুলির বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ কর্তৃপক্ষ।

সর্বশেষ সরস্বতীর অপমৃত্যু জনসম্মুখে এলে মাত্র ১৪ দিনের ব্যবধানে এ নিয়ে মোট চারজন মডেল তথা অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল কলকাতায়।

 130 সর্বমোট পড়েছেন,  3 আজ পড়েছেন

শেয়ার করুন