কলকাতায় আরও এক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক : ২৭ মে ২০২২, ১১:৩১ এএম

কলকাতায় একের পর এক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হচ্ছে। জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত মরদেহ উদ্ধারের রহস্য এখনো উদঘাটিত হয়নি। এর মধ্যেই গত বুধবার (২৫ মে) উদ্ধার করা হয়েছে আরেক মডেল-অভিনেত্রী বিদিশার ঝুলন্ত মরদেহ।

এ নিয়ে যখন কলকাতার পুরো বিনোদন জগতে হইচই পড়ে গেছে। তখন আরও এক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মঞ্জুষা নিয়োগী। শুক্রবার (২৭ মে) সকালে পাটুলির একটি বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ভারতের একাধিক গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

মঞ্জুষার পরিবারের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, প্রয়াত অভিনেত্রী বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা। কয়েকদিন আগেই মঞ্জুষা পাটুলির বাড়িতে এসেছিলেন। এর মধ্যেই বিদিশার মৃত্যুর খবর শুনতে পান। এরপরই তিনি অবসাদ-দুশ্চিন্তায় ভুগতে থাকেন। শেষপর্যন্ত বেছে নেন আত্মহননের পথ।

বিদিশা আত্মহত্যার আগে সুইসাইড নোট লিখে গেছেন। তবে মঞ্জুষার মরদেহের পাশে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে মঞ্জুষার মা জানান, বিদিশার খবর শোনার পর তিনি বলেছিলেন, ‘আমিও বিদিশার মতো করব’। রহস্যজনক এই মৃত্যু নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বৃহস্পতিবারও (২৬ মে) শুটিং করেছিলেন মঞ্জুষা। বাড়িতে ফিরে নিজের প্রিয় খাবার গলদা চিংড়িও খেয়েছিলেন। এদিন স্বামীর সঙ্গে তার কিছুটা মনোমালিন্য হয়।

piles fistula

মঞ্জুষার মা জানিয়েছেন, পেশাগত কারণে খাওয়াদাওয়া কম করতেন অভিনেত্রী। এ নিয়ে বকাবকি করতেন তার স্বামী। বৃহস্পতিবার মঞ্জুষাকে নিতে তাদের বাড়িতে এসেছিলেন স্বামী। কিন্তু মঞ্জুষা যেতে রাজি হননি।

Hakim Mizanur Rahman New ad

উল্লেখ্য, দীর্ঘ দিন ধরে টলিউডে কাজ করছেন মঞ্জুষা। টিভির পাশাপাশি থিয়েটারেও ছিলেন সরব। বর্তমানে তিনি একটি টিভি সিরিয়ালে অভিনয় করছিলেন।

 150 সর্বমোট পড়েছেন,  6 আজ পড়েছেন

শেয়ার করুন