chandpurreport 652

চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে আটক ২

হোসনে মোবারক :
চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকদ্রব্য অভিযান পরিচালনা করে দু’জনকে আটক করা হয়েছে। আটকৃত দুজনই হবিগঞ্জ জেলার বাসিন্দা।

নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়মিতভাবে মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান পরিচালনা করে আসছে।

তার ই ধারাবাহিকতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর উপ পরিদর্শক মো. মজিবুর রহমানের নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন বাসস্ট্যান্ডস্থ ফয়সাল শপিং কমপ্লেক্স এর বেষ্ট এন্ড টেস্ট ফাস্ট কর্ণার নামীয় দোকানের পূর্ব পার্শ্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী অলক রায় (২৭) পিতা- দিলীপ রায় মাতা অনিতা রায় থানা- চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ।

এবং শ্যামল বাউরী (৩০) পিতা- মৃত বুধু বাউরী মাতা- বিশ্বকা বাউরী থানা- চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ এদের কাছ থেকে ০৫(পাঁচ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

যার আনুমানিক বাজার মূল্য ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা। মামলায় উপ-পরিদর্শক  মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত আছে। ধারবাহিক ভাবে অভিযান চলতে থাকবে। চাঁদপুরকে আমরা মাদকমুক্ত করতে আমাদের যে ধরণের পদক্ষেপ নেয়া দরকার আমরা তাই করছি।

 87 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন