সময় ব্যাক 338

চাঁদপুর ডিএনসি’র অভিযানে ২০ কেজি গাঁজাসহ তিনজন আটক

হোসনে মোবারক :

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ২০ কেজি গাঁজাসহ তিন জনকে আটক করা হয়। আটকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ মে) রাত ১১ টার দিকে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুনের সার্বিক তত্ত্বাবধানে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানায়, ঘটনার দিন রাত ১১ টার দিকে পরিদর্শক মজিবুর রহমান এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন বাসস্ট্যান্ডস্থ ফয়সাল শপিং কমপ্লেক্স এর সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী ১।

মোঃ নূর (২৪) পিতা- মোঃ মোস্তফা হাজী মাতা- সেলিনা বেগম থানা- নেছারাবাদ, জেলা- পিরোজপুর। ২। মোঃ ইমরান হোসেন বেপারী (৩৩) পিতা- মোঃবাবুল আক্তার মাতা- মোসাঃ মাকতুমা বেগম থানা-মুলাদি, জেলা- বরিশাল। ও ৩ নং আসামী মোঃ সুমন মিয়া (২২) পিতা- মৃত ইদ্রিস মিয়া মাতা- সাহিদা আক্তার থানা- সদর দক্ষিণ, জেলা-কুমিল্লা। এদের কাছে ২০(বিশ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা। উক্ত মামলায় পরিদর্শক জনাব বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমার রেইডিং টীম অভিযান চালান। এতে আমরা তিনজন মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ হাতেনাতে আটক করতে সক্ষম হই। তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে।
অ্যাটাচমেন্ট এরিয়া

 84 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন