রিপোর্ট 994

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, চাঁদপুরের যাত্রীর সর্বস্ব লুট

নিউজ ডেস্ক :
মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেটকার থামিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। ওই প্রাইভেটকারে ছিলেন দুবাইফেরত তিন প্রবাসী। এসময় ডাকাতরা তাদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, পাসপোর্ট, প্লেনের ফিরতি টিকিট ও মোবাইলসহ সর্বস্ব লুট করে নিয়ে যায়।

শনিবার (১৩ মে) ভোর ৫টার দিকে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লামুখী সড়কে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী তিন প্রবাসী।

ডাকাতের কবলে পড়া প্রবাসীরা হলেন- চাঁদপুরের বাসিন্দা মোহাম্মদ আলী (৪০), শরীয়তপুরের সখিপুরের মৃত হাবিবুর রহমানের ছেলে ফুয়াদ (৩৫), একই এলাকার মৃত শিকিম আলীর ছেলে সোয়াব আলী (৩৬)।

লিখিত অভিযোগে ভুক্তভোগীরা জানিয়েছেন, দুবাই থেকে ছুটিতে তারা দেশে এসেছেন। শুক্রবার রাতে একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন। রাতে তারা একটি প্রাইভেটকার ভাড়া নিয়ে গ্রামের বাড়িতে ফিরছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় একটি সাদা মাইক্রোবাস পেছন থেকে হেডলাইট জ্বালিয়ে ইশারা করলে তাদের প্রাইভেটকারের চালক গাড়ি থামায়।

এসময় ধারালো অস্ত্র নিয়ে ৮-১০ জন ব্যক্তি তাদেরকে ঘিরে ফেলে। পরে অস্ত্রের মুখে তাদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, পাসপোর্ট, প্লেনের ফিরতি টিকিট ও মোবাইলসহ সর্বস্ব লুট করে নিয়ে যায়।

Hakim Mizanur Rahman New ad

ডাকাতের কবলে পড়া প্রাইভেটকারের চালক আমির হোসেন বলেন, ‘সাদা মাইক্রোবাসটি আমার গাড়ির পেছন থেকে হেডলাইট জ্বালিয়ে ইশারা করলে আমি সাইড করে দাঁড়ায়। আমরা ভেবেছিলাম, আইনশৃঙ্খলা বাহিনীর গাড়ি। পরে ডাকাতদল যাত্রীদের ভয় দেখিয়ে সব মালামাল লুট করে নিয়ে যায়।’

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন বলেন, ‘প্রবাসফেরত তিন যাত্রীর গাড়িতে ছিনতাইয়ের একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 203 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন