chandpurreport 583

তৃতীয়বারের মত বাইছারা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আবদুল্লাহ আল বাকী

ওমর ফারুক সাইম :
কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের বাইছারা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের তৃতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষাণুরাগী একেএম আবদুল্লাহ আল বাকী।

বৃহস্পতিবার দুপুরে উক্ত প্রতিষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলী আশ্রাফ খানের সভাপতিত্বে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে বিনা প্রতিদ্ব›দ্বীতায় একেএম আবদুল্লাহ আল বাকীকে সভাপতি নির্বাচিত করা হয়।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, দাতা সদস্য মো. রোস্তম আলী, সাধারন অভিভাবক সদস্য মোশারফ সরকার, শাহ আলম শিকদার, সোলাইমান প্রধান, হুমায়ুন কবির, সংরক্ষিত মহিলা সদস্য কুলসুমা আক্তার, সাধারণ শিক্ষক প্রতিনিধি বলরাম বিশ^াস, মতিউর রহমান, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি শামীমা আক্তার, ইউপি সদস্য রুহুল আমিন প্রধানসহ শিক্ষক, শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

piles fistula

নবনির্বাচিত সভাপতি একেএম আবদুল্লাহ আল বাকী বলেন, আগামী দুই বছরের মধ্যে জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে এই ঐতিহ্যবাহী বাইছারা উচ্চ বিদ্যালয়টি গড়ে তুলবো। তার পাশাপাশি বিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে কাজ করে যাবো। তাছাড়া তৃতীয় বারের মত পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হওয়ায় সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

 57 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন