chandpurreport 629

ফরিদগঞ্জে কিশোরের অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে শিশুর মৃত্যু

মোঃ আনিছুর রহমান সুজন :
চাঁদপুরের ফরিদগঞ্জে এক কিশোরের অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে আকাশ (১৩) নামে আরেক কিশোরের করুণ মৃত্যু হয়েছে। উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের হাঁসা এলাকায় ২৪ মে মঙ্গলবার সকালে এঘটনা ঘটে। মৃত আকাশ ফরিদগঞ্জ উপজেলার ৯ নং গোবিন্দপুর ইউনিয়নের চর বাঘল গ্রামের সুমন মিয়ার ছেলে।

সরেজমিনে জানা যায়, সকালে একই এলাকার সানাউল্যার ছেলে রাহাত (১৬) নিজে ব্যাটারিত চালিত অটোরিক্সা চালিয়ে যাত্রী নিয়ে নয়ার হাট এলাকা থেকে আইলের রাস্তার উদ্দেশ্যে যাত্রী নিয়ে রওনা দেয়। তার অটোরিক্সায় যাত্রী হিসেবে আকাশ ছিল, হাঁসা এলাকায় গেলে অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে অটোরিক্সাসহ রাস্তার পাশে পড়ে যায়। এসময় স্থানীয়রা আকাশ ও রাহাতকে গুরুত্বর আহবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষনা করে। তবে আকাশ ও রাহাত সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই বলে নিশ্চিত হওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আবাসিক মেডিক্যাল চিকিৎসক ডা. কামরুল হাসান বলেন, সকালে ইমার্জেন্সি বিভাগে দু’জনকে নিয়ে আসলে আমরা পরীক্ষা করে আকাশকে মৃত পেয়েছি। অপর জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, বিষয়টি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 85 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন