chandpurreport 607

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল সম্পূর্ণ, ফরিদগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়ন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা সম্পূর্ণ হয়েছে।

২০ মে শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় দুই প্রতিদ্বন্দ্বী ফরিদগঞ্জ পৌরসভা একাদশ বনাম গুষ্টি পশ্চিম ইউনিয়ন একাদশ মধ্যে পৌরসভা একাদশ ২ -০ গোলের ব্যবধানে জয় লাভ করেন।

উপজেলা নির্বাহি অফিসার তাসলিমুন নেছা’র সভাপতিত্বে, উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোওয়ারী।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, খেলায় জয় পরাজয় থাকবেই, খেলা শেষে জয় পরাজয় মেনে নেওয়ার একজন ভালো খেলোয়াড়ের পরিচয় দেয় তথা একটি সুসংগঠিত দলের পরিচয় দেয়। আমি আশা করি আমাদের উপজেলার পৌরসভা দল চ্যাম্পিয়ন হওয়া দল নিজেদের আরো বেশি পরিনত করে চাঁদপুরে জেলা পর্যায়ের খেলায় ফরিদগঞ্জের প্রতিনিধিত্ব করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ শহীদ হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম,প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, ৬ নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহমেদ, এআর হাই স্কুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজলসহ প্রমুখ।

 107 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন