chandpurreport 641

ফরিদগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী যুবতী ধষর্ণের শিকার : অভিযুক্ত ৩ যুবক আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি
চাঁদপুরের ফরিদগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী এক যুবতীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে আটকের পর বুধবার দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ।

ফরিদগঞ্জ পৌরসভাধীন পুর্ব বড়ালী গ্রামে এঘটনা ঘটে। এব্যাপারে ঘটনার শিকার যুবতীর পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। আটকরা হলো: মাগুরা জেলার শালিকা থানার হারেশপুর পশ্চিম পাড়া গ্রামের মোল্লা বাড়ির ইছহাক মোল্লার ছেলে সুজন মোল্লা(২০), নোয়াখালী জেলার চর জব্বার থানার হাজী গ্রাম দরবেশ বাজার এলাকার সেলিমের ছেলে শাহীন(২২) ও ফরিদগঞ্জ উপজেলার পুর্ব বড়ালী গ্রামের গিযাস উদ্দিনের ছেলে শাকিব ওরফে শাকু(২০)। এদের মধ্যে সুজন মোল্লা ও শাহীন পুর্ব বড়ালী গ্রামের জনৈক হারুন মিয়ার গরুর খামারের কর্মচারী।

ঘটনার শিকার যুবতীর পিতা আহমেদ(ছদ্ম নাম) জানান, গত ২০ মে শুক্রবার রাতে পুর্ব বড়ালী গ্রামের জনৈক হারুন মিয়ার গরুর খামারের প্রজেক্টের ভিতরে অভিযুক্তরা তার মেয়ে ফুলবানু(ছদ্ম নাম)কে পালাক্রমে ধর্ষন করে। এঘটনার পরে মেয়েটি ভয়ে বাড়ীতে এসে কাউকে কিছু বলেনি।

কিন্তু পরে অসুস্থ্য হয়ে পড়লে জিজ্ঞাসাবাদে সে তার মাকে প্রকৃত ঘটনা জানায়। ফুলবানু আরো জানায়, হারুন মিয়ার গরুর খামারের কর্মচারী ও আটককৃত সুজন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত প্রায় একমাস যাবত ধর্ষন করে আসছিল। কিন্তু গত ২০ মে শুক্রবার রাতে অভিযুক্ত ৩ জন মিলে তাকে পালাক্রমে ধর্ষন করে। এতে সে অসুস্থ হয়ে পড়ে। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ মঙ্গরবার রাতে অভিযুক্ত ৩জনকেই আটক করে।

Hakim Mizanur Rahman New ad

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সংবাদ পেয়ে মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ৩জনকে আটক করা হয়।

পরে বুধবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে, ঘটনার শিকার যুবতীকে ডাক্তারী পরীক্ষার জন্য চাঁদপুর হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে ফরিদগঞ্জ থানায় একটি ধর্ষন মামলা রুজ্জু করা হয়েছে।

 172 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন