chandpurreport 582

মতলব উত্তরে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষ : আহত ৪

 গোলাম নবী খোকনঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের সিপাই কান্দি বেড়ীবাঁধ সড়কে পিক আপ সজোরে বেপরোয়া গতিতে চালানোর কারনে মাইক্রো বাস – সিএনজির সাথে মূখো মূখি সংঘর্ষ হলে ৪ জন আহত হয় ও মাইক্রো বাস -সিএনজি দুটিই ক্ষতিগ্রস্ত হয়।

সরজমিনে জানা যায়, সকাল আনুমানিক ১০ টা ২০ মিননট, ঢাকা গামী একটি পিকআপ বেপরোয়া ভাবে রোডের ডানদিকে চাপিয়ে খুব দ্রুত গতিতে চলার কারনে মতলব থেকে শ্রীরায়েরচর গামী যাত্রী বাহী সিএনজি – ঢাকা থেকে মতলব চাঁদপুর গামী কালো মাইক্রো বাসের সাথে মূখো মূখি সংঘর্ষ হলে সিএনজির ফ্রন্ট সাইট বেশীর ভাগ ডান দিকে দূমরে মুচড়ে যায়।

মাইক্রো বাস টির ফ্রন্ট সাইট ডান দিকের লাইট সহ গাড়ির উপরী ভাগ হইতে চাকা পর্যন্ত ক্ষতি গ্রস্ত হয়। সিএনজিতে থাকা যাত্রী ড্রাইভার সহ ৪ জন আহত হলে তাৎক্ষণিক স্হানীয় লোকজন এসে আহতদের মতলব সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। আহতরা হলেন,সিএনজির ড্রাইভার কারুল মোল্লা ( বয়স) ৩৫, মতলব উত্তর, যাত্রী মোঃ রিপন (৩৪) গ্রাম দক্ষিণ বাইশপুর, মতলব দক্ষিণ, নাদিম (২৪) ও তার স্ত্রী সুকতা বেগম (১৮) গ্রাম সরদার কান্দি, মতলব উত্তর, চাঁদপুর।

ঘটনার সূত্র পাত পিকআপটি দ্রুত গতিতে চলে যায়, মাইক্রো বাস টি চাঁদপুরের এক জনপ্রতিনিধির তবে নাম না জানাতে অনিচ্ছুক বলেন গাড়িতে থাকা এক ভদ্র লোক। তবে গাড়ির ড্রাইভার ও মোটামুটি আহত বলালেন স্হানীয়রা। জরুরি কাজ থাকায় মাইক্রো বাস টি চাঁদপুরে চলে যায়।

piles fistula

পরে মগলব উত্তর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুমড়ে মুচড়ে পরে থাকা সিএনজিটি পুলিশের হেফাজতে নিয়ে যায়। দুর্ঘটনার কারণ জানতে চাইলে স্হানীয়রা বলেন, একদিকে পিকআপ সজোরে চালানোর কারণ ও পরে সিএনজি ওভার টেকিং করার কারনে মাইক্রো বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে।

মতলব উত্তর থানার ওসি শাজাহান কামালের নির্দেশ ক্রমে এসআই রমিজ সহ সংঙ্গীয় ফোর্স এনে রোডের যানযট নিরসনে এনে সিএনজিটি থানায় নিয়ে যাওয়া হয়।

 101 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন