chandpurreport 636

মতলব উত্তরে সাবেক ছাত্রলীগ নেতারা আতিকুল ইসলাম শিমুলেকে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হিসেবে পেতে চায়

সফিকুল ইসলাম রানা
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশে বিষয়ক উপকমিটির সদস্য এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আতিকুল ইসলাম শিমুলকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে পেতে চায়।

এসময় সাবেক উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে মতলব উত্তরের সাবেক ছাত্রলীগ অঙ্গীকারবদ্ধ। আমাদের একটাই লক্ষ্য, অসা¤প্রদায়িক বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবো।

বক্তারা আরো বলেন, আতিকুল ইসলাম শিমুল ২০০১ পরবর্তী জামায়াত-বিএনপি জোটের নিপীড়ন নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে যখন সকল নেতাকর্মীদের হয়রানি করেছেন তখন উনি মতলব উত্তর উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে মাঠে কাজ করে একটি সুন্দর কমিটি উপহার দেন। রাজপথে আন্দোলন করা ছাত্রনেতা শিমুল মতলবে পরিকল্পিত নেতা ২০০১ সালে কেন্দ্রে দায়িত্ব থাকার কারনে ওনার বিরুদ্ধে ৬টি মিথ্যা মামলা হয় এবং উনি একাধিকবার কারাবরণ করেন। তাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে আতিকুল ইসলাম শিমুলকে সাধারণ সম্পাদক হিসেবে পেতে চায়, আমরা উপজেলার সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক আব্দুর রব, মতলব ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস রহমত উল্ল্যা চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম মিলন, সাবেক যুগ সাধারণ সম্পাদক অ্যাড. জসিম উদ্দিন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক আহŸায়ক সাইফুল ইসলাম, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, সাবেক সাধারণ সম্পাদক আলীনুর বেপারী প্রমুখ।

 70 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন