রিপোর্ট 148

মতলব উত্তর প্রেসক্লাবের নবগঠিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মÐলীর সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যায় মতলব উত্তরের মোহনপুরে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, আওয়ামী লীগ সরকার সব সময়ই গণমাধ্যমের বিকাশে অগ্রণী ভূমিকা পালন করেছে। জনগণের সব মৌলিক অধিকার ও বাকস্বাধীনতা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অত্যন্ত নিষ্ঠাবান বলেই তা সম্ভব হয়েছে।

তিনি বলেন, দেশের উন্নয়নে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। যেকোন ধরনের অনিয়ম উন্নয়নকে বাঁধাগ্রস্থ করে। সাংবাদিকরা দেশ ও সমাজের বিভিন্ন পর্যায়ের অনিয়মগুলো সবার সামনে তুলে ধরেন। ফলে, সরকার সেগুলোর বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহণ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারে। তাই সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে যে সকল প্রতিবন্ধকতা রয়েছে তা লেখনীর মাধ্যমে সাংবাদিকদের তুলে ধরতে হবে।

সাংবাদিকদের উদ্দেশ্যে মায়া বলেন, অনুসন্ধিৎসু ও মননশীলভাবে প্রকৃত সংবাদ জনগণের কাছে প্রকাশ করতে হবে। মানুষ সব সময় প্রকৃত খবরটি জানতে চায়। অনেক সময়ে অপসাংবাদিকতার মাধ্যমে প্রকৃত ঘটনাকে আড়াল করে মানুষের সামনে অসত্য তথ্য তুলে ধরা হয়, যা সমাজ ও রাষ্ট্রের জন্য অত্যন্ত ক্ষতিকর। তাই সকলকে অপসাংবাদিকতা থেকে দূরে থাকতে হবে। এসময় মতলব উত্তর প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সহ সভাপতি জহিরুল হাসান মিন্টু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত হোসাইন, সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম, কোষাধ্যক্ষ নুর মোহাম্মদ খান, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রানা, সদস্য জাকির হোসেন রিপন,শাহিন আলম,দৌলত হোসেন আবির,সুমন আহমেদ, তাইজুল ইসলাম সাগর, কামরুল ইসলাম রাব্বী উপস্থিত ছিলেন।

 66 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন