chandpurreport 630

হাইমচরে পানিতে ডুবে ৫ বছরের শিশুর মৃত্যু

সাহেদ হোসেন দিপু ::

হাইমচরে পুকুরের পানিতে ডুবে ৫ বছরের শিশুর মৃত্যু হয়েছে। মৃত শিশুটি হাইমচর উপজেলা সদর আলগী বাজার আদর্শ শিশু নিকেতন প্রধান ক্যাম্পাসের প্লে- গ্রæপের শিক্ষার্থী ছিল।

মঙ্গলবার (২৪ মে) দুপুর ১.৩০ মিনিট নিজেদের বাড়ির পুকুরে ডুবে শিশুটির মৃত্যু হয়। মৃত শিশুটি উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন ৮নং ওয়ার্ড মহজমপুর গ্রামের মোঃ খলিলুর রহমান গাজীর মেয়ে রুপজা নূর রোজা (৫)। সে উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সদস্য সোলাইমান আহমেদ জিহাদ এর চাচাতো বোন।

জানা যায়, প্রতিদিনের ন্যয় রুপজা নূর রোজা আদর্শ শিশু নিকেতন স্কুল থেকে ছুটি শেষে ১১ টা বাড়ি ফিরে আসে। খেলাধুলা শেষ করে গোসলের জন্য একাই পুকুরে নামে সে। হঠাৎ করেই পানিতে পড়ে তলিয়ে যায় রুপজা নূর রোজা। কিছু সময় পর তার মা- বড়বোন ও আত্মীয় স্বজন খুঁজাখুঁজি করে তাকে না পেয়ে পুকুরে খোঁজ করে। ততক্ষণে রোজার লাশ পানিতে ভেসে উঠেছে। মৃত রোজাকে হাইমচর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ সংবাদে আত্মীয় স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। এলাকায় নেমে আসে শোকের ছায়া। তার মৃত্যুর সংবাদে আদর্শ শিশু নিকেতনের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীদের মাঝে বইছে গভীর শোক।

শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে আদর্শ শিশু নিকেতনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ মাজহারুল ইসলাম শফিক বলেন- রুপজা নূর রোজা আদর্শ শিশু নিকেতনের প্লে গ্রæপের শিক্ষার্থী ছিল। শ্রেণিতে তার রোল ৫।

Hakim Mizanur Rahman New ad

আজ মঙ্গলবার ইংরেজি বিষয়ে পরিক্ষা শেষ করে সে বাসায় ফেরে। তার অকাল মৃত্যুতে আদর্শ শিশু নিকেতন পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। তার পরিবারের প্রতি জানাচ্ছি সমবেদনা। মহান আল্লাহ যেনো জান্নাতের এ পাখিটির উছিলায় তার বাবা মা’কে পরকালে মুক্তির পথ সহজ করে দেন।

 130 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন