হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জেলা ছাত্রলীগ নেতার মৃত্যু, আহত ২

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুর জেলা ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক মো. জসিমউদ্দিন বেপারী (২৮) বৃহস্পতিবার সকাল ১০ টা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে মৃত্যুবরণ করেন।

বিদ্যুৎস্পৃষ্ট হওয়া সুজন (৩২) ও মহিন (২০) নামে দুই যুবককে কুমিল্লায় উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের কর্তব্যরত ডা. ফারুক হোসেন। নিহত জসিমউদ্দিন ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়নের চালিয়াপাড়া বেপারী বাড়ীর প্রবাসী হারুনুর রশিদের ছেলে।

হাসপাতাল ও ঘটনা সৃত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বাড়ীর পাশে মাছের প্রজেক্টে খাবার দিতে গিয়ে পল্লীবিদ্যুৎ এর ছেড়া তারে সাথে পৃষ্ট হয় জসিমউদ্দিন। তাকে ছাড়াতে গিয়ে গ্রামের পথচারী সুজন (৩২) ও মহিন (২০) নামে দুই যুবক পৃষ্ট হয়। পরে বিদ্যুৎ অফিসে ফোন করার পর তাদেরকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার জসিমউদ্দিনকে মৃত ঘোষণা করে, আর বাকি দুইজনকে কুমিল্লা প্রেরন করা হয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ওসি জোবাইর সৈয়দ বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় একটি অপমৃত্যুর মামলা হবে বলে জানিয়েছেন।

piles fistula

নিহত জসিমউদ্দিন বিবাহিত। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মৃত্যুর খবর শুনে চাঁদপুর- জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের নির্দেশনা হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপজেলা হাসপাতালে ভিড় জমাতে দেখা যায়। এ সময় পরিবারের সদস্য ও প্রতিবেশীদের চোখে শোকের মাতম দেখা যায়।

 153 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন