রিপোর্ট 1207

ফরিদগঞ্জে ফেইসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও হত্যার হুমকিদাতা গ্রেফতার

ফরিদগঞ্জ প্রতিনিধি
চাঁদপুরের ফরিদগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও পদ্মা সেতুর মাঝখানে নিযে ক্রসফায়ার করে হত্যার হুমকিদাতাকে আটক করেছে পুলিশ।

আটক যুবক আব্দুল হাই(৩৫) উপজেলার ২নং বালিথুবা পুর্ব ইউনিয়নের মুলপাড়া গ্রামের হাফেজ নুরুল আমিনের ছেলে। শনিবার(২৫জুন) রাতে নারায়নগঞ্জ থেকে তাকে আটক করা হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, গত ২৩ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে ও পদ্মা সেতুর মাঝখানে নিয়ে ক্রসফায়ার করে হত্যার হুমকি দিয়ে একটি স্ট্যাটাস দেয় আটককৃত আব্দুল হাই।

এরপরে ২৪ জুন হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে (২০১৮-এর ২৯/৩১/৩৫ ধারায়, নং-৩৯) মামলা দায়ের করে। এরপর চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্র: ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজিগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ ও অতিরিক্ত পুলিশ সুপার (অপ: ও অব:) মোহাম্মদ মঈনুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার ফরিদগঞ্জ থানার এসআই মো. নুরুল ইসলাম ও এএসআই নাঈম ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে নারায়নগঞ্জ থেকে শনিবার(২৫জুন) রাতে তাকে আটক করে।

piles fistula

জানা গেছে, আব্দুল হাই ২নং বালিথুবা পুর্ব ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক। মামলার বাদী মাকসুদুর বাশার বাঁধন পাটওয়ারী সাবেক পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম মাহবুবুল বাশার কাল পাটওয়ারীর ছেলে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন আরো জানান, আব্দুল হাইকে জিজ্ঞাসাবাদ শেষে চাঁদপুর আদালতে প্রেরন করা হবে।

 259 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন