f

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলতে এসে দুর্ঘটনায় খেলোয়াড়সহ আহত ৬

ফরিদগঞ্জ  প্রতিনিধি:
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (প্রাথমিক পর্যায়ের) উপজেলা পর্যায়ের সেমিফাইনাল খেলা খেলতে এসে সড়ক দুর্ঘটনায় পতিত হলেন খেলোয়াড় ও শিক্ষকসহ ৬জন।

সোমবার (২৭জুন) বিকালে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ওনুআ চত্বর এলাকায়।

আহত শিক্ষার্থী খেলোয়াড় ও শিক্ষকরা গৃদকালিন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের। আহতরা হলেন, ইসমাইল হোসেন (১১), সিয়াম হোসেন(১১), শিক্ষক ইভানা (২৯), ফেরদৌসি বেগম(৩৫), শিল্পী রানী(৪২) ও চালক মো: আতিক(৩২)।

জানা গেছে, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (প্রাথমিক পর্যায়ের) উপজেলা পর্যায়ের সেমিফাইনাল খেলা ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে গৃদকালিন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছিল। সেই অনুযায়ী গৃদকালিন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড় ও শিক্ষকরা অটোরিকশা যোগে সোমবার বিকালে ফরিদগঞ্জ উপজেলা সদরে আসার পথে ওনুআ চত্বর এলাকায় বিপরীত দিক থেকে আগত একটি রিক্সা ভ্যানের সাথে দুর্ঘটনায় পতিত হয়।

মুখোমুখি সংর্ঘষে অটোরিকশা থাকায় গৃদকালিন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী খেলোয়াড় ও শিক্ষকরা গুরুতর আহত হয়। পরে তাদের ফরিদগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষার্থী ইসমাইল হোসেন ও শিক্ষক তিনজনকে গুরুতর আহত অবস্থায় চাঁদপুর রেফার করে। অন্যরা ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

 234 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন