রিপোর্ট 1195

ফরিদগঞ্জ আসনটিতে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকবো

আনিছুর রহমান সুজনঃ:
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৩জুন) বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা, দোয়া ও কেক কাটা আয়োজিত হয়।

উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগেহর সহসভাপতি রফিকুল আমিন কাজল, নজির আহমেদ, যুগ্মসম্পাদক আলমগীর হোসেন, ওয়াহিদুর রহমান রানা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার, পেওর আওয়ামীলীগের সাধারণ সসম্পাদক মাহফুজুল হক, উপজেলা যুবলীগের সভাপতি আবু সুফিয়ান, যুবলীগের হাজী সফিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম।

পরে ওলামালীগের সভাপতি মাও. মিজানুর রহমান খন্দকার দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

উপজেলা আওয়ামীললীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বনে, কয়েকদিন পুর্বে অনুষ্ঠিত আওয়ামীলীগের বর্ধিত সভার মাধ্যমে ফরিদগঞ্জে আওয়ামীলীগের দীর্ঘদিনের মধ্যকার গ্রুপিংয়ের অবসান হয়ে ঐক্যের যেই সুবাতাস শুরু হয়ে হয়েছে। আজ আওয়ামীলীগের জন্মদিনে সেই বাতাস বইছে।

আমাদের মনে রাখতে হবে, আওয়ামীলীগের প্রতিষ্ঠা হয়েছিল বলেই, আজ আমরা এই দলের গর্বিত সদস্য। আওয়ামীলীগের কর্ণধার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্র পেয়েছি। এখন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মধ্যম দায়ের দেশ থেকে উন্নত বাংলাদেশ গড়ার পথে এগিয়ে চলেছি। এসব উন্নয়নকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগের বিকল্প নেই। একই সাথে ফরিদগঞ্জ আসনটিতে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকবো। নেত্রী যাকে দলীয় মনোনয়ন দিয়ে পাঠাবেন, আমরা তাকেই নির্বাচিত করে সংসদে পাঠাবো। আজকের এই জন্মদিনে আমরা সকলে মিলে এই শপথ করছি।

 51 সর্বমোট পড়েছেন,  4 আজ পড়েছেন

শেয়ার করুন