রিপোর্ট 1193

মতলব উত্তরে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তরে ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী। সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সাবেক মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান সেন্টু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন, মহিলা আওয়ামী লীগ নেত্রী তাছলিমা আক্তার আঁখি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহŸায়ক মিরাজ খালিদ, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ঐতিহ্যবাহী একটি রাজনৈতিক দল। যা গণমানুষের দুঃখ দুর্দশা বুজে। দেশ ও দেশের মানুষের কথা চিন্তা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৪৯ সালে আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেন। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন করছে। এই আওয়ামী লীগ যুগে যুগে বেঁচে থাকবে মানুষের আস্থার প্রতীক হয়ে। তাই আসুন ষড়যন্ত্র না প্রধানমন্ত্রীর হাতে শক্তিশালী করে উন্নয়ন আরো প্রসারিত করি।

 63 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন