রিপোর্ট 1205

মতলব উত্তরে উজ্জ্বল মিয়াজী হত্যাকারীদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

মতলব উত্তর প্রতিনিধি :
ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজীকে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী কবির খালাসী, জজ মিয়া খালাসী ও নাহিদ খালাসীসহ সকল আসামির বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে নিহতের স্বজনরা।

শনিবার (২৫ জুন) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের বারহাতিয়া থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে এনায়েতনগর সাহেব বাজার যায়। বিক্ষোভ মিছিলে সকল আসামির বিচারের আওতায় আনার দাবি জানানো হয়।

বিক্ষোভ মিছিলে নিহত উজ্জল মিয়াজীর স্বজন সোহান বলেন, গত ৪ মে (বৃহস্পতিবার) রাতে একটি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে নিজ শ্বশুরবাড়ি এলাকা চাঁদপুরের মতলব উত্তরে যান ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজি। ওই রাতে মতলব উপজেলার ষাটমল পর্যটন কেন্দ্রে অনুষ্ঠানস্থল পরিদর্শনে গেলে সেখানে হঠাৎ এসে ফাঁকা গুলি ছোড়ে স্থানীয় নৌ ডাকাত কবির খালাশি। ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজির সাথে থাকা লোকজন পালিয়ে গেলে উজ্জলের পায়ে গুলি করে তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে কবির খালাসী, জজ মিয়া খালাসী, নাহিদ খালাসী, তুষার খালাসী ও বাবলা ডাকাতসহ আরও ২০ থেকে ২৫ জন দুর্বৃত্ত।

তিনি বলেন, এ হত্যাকাণ্ডের পরদিন উজ্জল মিয়াজীর বড় ভাই গোলাম কিবরিয়া মিয়াজী বাদী হয়ে চাঁদপুরের মতলব উত্তর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।

piles fistula

বিক্ষোভকারীরা অভিযোগ করে বলেন, কবির খালাসী চক্র এলাকার নৌ ডাকাত হিসেবে পরিচিত। তারা খুন-খারাবি, দখলবাজি, চাঁদাবাজিসহ নানা অপকর্মে লিপ্ত। এই চক্র উজ্জল মিয়াজীকে ডাকাত বলে অপপ্রচার করেছে। অথচ আমার উজ্জল মিয়াজী ঢাকার যমুনা ফিউচার পার্কে মোবাইলের ব্যবসা করত।

বিক্ষোভ মিছিলে সোহান, বিজয়, কামাল, মুরাদ চৌধুরী, নাছির, মেহেদী হাসান, ডোনেল, রাব্বানী, সাইফুল ইসলাম, পারভেজ, ফাঈম, নিহত উজ্জ্বল মিয়াজীর বন্ধু ও সহকর্মীরা উপস্থিত ছিলেন।

 81 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন