রিপোর্ট 1209

মতলব দক্ষিণে বয়স্ক ভাতার টাকা নিয়ে গেল প্রতারক চক্র

ইমরান নাজির:

চাঁদপুরের মতলব দক্ষিণে কয়েক ব্যাক্তির মোবাইল থেকে বয়স্ক ভাতার টাকা নিয়ে গেছে প্রতারক চক্র। গত ২৫ জুন (শনিবার) এ রকম একটি ঘটনা ঘটে বলে জানান ভোক্তভুগীরা।

সূত্রে জানা যায় মতলব পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তর নলুয়া পোদ্দার বাড়ির বলাই পোদ্দারের বোন আল্লাদি, সর্দার বাড়ির নাজিম উদ্দিন সর্দারের স্ত্রী লজ্জুতুননেছা, হাওলাদার বাড়ির বেগমজান, কর্মকার বাড়ির রাধেশ্যাম, মৃধা বাড়ির তাজুল ইসলামের মোবাইল নাম্বারে তাদের বয়স্ক ভাতার টাকা আসে গত কয়েকদিন আগে। কিন্তু গত ২৫জুন সমাজ কল্যান অফিসের স্টাফ পরিচয়ে তাদের সবার কাছে ফোন আসে এবং বয়স্ক ভাতার টাকা পৌছাল কিনা জানতে চায়।

যখনি নিশ্চিত হয়েছে টাকা পৌছেছে তখনি প্রতারকচক্র একটি নাম্বার ডায়াল করতে বলে। আর ঐ নাম্বার ডায়াল করার সঙ্গে সঙ্গেই তাদের নিজ নাম্বার হতে প্রতারকচক্রের নাম্বারে টাকা চলে যায়। টাকা চলে যাওয়ার বিষয়টি বুঝতে পেরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পিন্টু সাহাকে জানান তারা। পরে কাউন্সিলর উপজেলা সমাজ সেবা অফিসারকে বিষয়টি জানান।

piles fistula

উপজেলা সমাজ সেবা অফিসার রুহুল আমিন বলেন, কাউন্সিলরের মাধ্যমে বিষয়টি আমারা জানতে পেরেছি এবং ওনাদের আইনি পদক্ষেপ নিতে বলেছি। আমরাও থানাপুলিশের মাধ্যমে প্রতারকচক্রকে ধরার জন্য সহযোগিতা করবো এবং এ বিষয় সবাইকে সর্তক থাকার পরামর্শ দেন।

 102 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন