832

শাহরাস্তিতে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দোয়া মিলাদ ও আলোচনা সভা

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ

বাংলাদেশ আওয়ামীলীগ শাহরাস্তি উপজেলা শাখা ও সহযোগী সংগঠনের আয়োজনে ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মিলাদ মাহফিল কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৩ জুন (বৃহস্পতিবার) বিকাল ৪টায় শাহরাস্তি গেট দোয়াভাঙ্গা থ্রি-স্টার কমিউনিটি সেন্টার মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদারের সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাএলীগের সাবেক সদস্য মাহবুব আলম চৌধুরীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য মো: কামরুজ্জামান মিন্টু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, সহ-সম্পাদক শাহাদাত হোসেন সাধু।

এ সময় আরো উপস্থিত ছিলেন টামটা দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কাজী নজরুল ইসলাম, টামটা উওর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক দিদার হোসেন পাটোয়ারী, মেহার উওর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডা: মাহবুব আলম, সাবেক উপজেলা যুবলীগ সভাপতি আবদুর রশিদ পাটোয়ারী, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম মজুমদার, আলমগীর কবির পলাশ, উপজেলা আওয়ামীলীগ সদস্য জিয়াউল কবির দুলাল, আবুল কালাম আজাদ, সাবেক উপজেলা যুবলীগ যুগ্ন-আহবায়ক জাকির হোসেন,উপজেলা ছাএলীগ সাবেক যুগ্ন-আহবায়ক রফিকুল ইসলাম রকি, চাঁদপুর জেলা ছাএলীগ সহ-সভাপতি ইসকান্দার মির্জা সুমন, ছাএলীগ নেতা আলমগীর হায়দার প্রমুখ।

piles fistula
আলোচনা সভা শেষে ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে নেতৃবৃন্দ একে অন্যকে খাইয়ে দেন।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে শাহরাস্তি উপজেলার প্রয়াত আওয়ামীলীগ নেতা, ১৫ই আগষ্ট শহীদ বঙ্গবন্ধু তার পরিবারের সদস্যদের আত্বার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও আওয়ামীলীগ সভানেএী প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সুস্থতা দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 96 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন