chandpurreport 699

স্কুলছাত্র ভাগিনার প্রেমে মজে নিরুদ্দেশ মামী!

নিজস্ব প্রতিবেদক :
লালমনিরহাটে ছয় বছরের শিশু সন্তান রেখে ভাগিনার হাত ধরে উধাও হয়েছেন মামি। হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে এ ঘটনা ঘটে। স্বামীর চাচাতো বোনের ছেলে সফিউল ইসলামের সঙ্গে পালিয়ে যাওয়ার অভিযোগ পরিবারের।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে মেয়ের স্কুল ড্রেস কেনার কথা বলে বাড়ি থেকে পালিয়ে যান তারা। এরপর আত্মীয়-স্বজন ও বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেন স্বামী আবদুল্লাহ।

মামী সেলিনা আকতার (২৫) ওই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের একাব্বর আলীর মেয়ে। ভাগিনা আসন্ন এস এস সি পরীক্ষার্থী সফিউল ইসলাম সফি (১৬) একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দুলাল হোসেনের ছেলে।

আবদুল্লাহর দুলাভাই আনছার আলী বলেন, গত দুই বছর ধরে সেলিনা ও ভাগিনা শফির মন দেওয়া নেওয়ার সম্পর্ক। এ নিয়ে অনেকবার স্থানীয়ভাবে শালিস হয়েছে। গত এক মাস আগেও এ নিয়ে এলাকায় শালিস হয়েছে। কিন্তু কোনোভাবেই তাদের ভালবাসার সম্পর্ক ছিন্ন করা গেল না।”

সেলিনার স্বামী আবদুল্লাহ বলেন, ৬ বছরের একটি মেয়েকে রেখে কীভাবে ভাগিনার হাত ধরে পালালো সেলিনা। যাওয়ার সময় সে আমার টাকা-পয়সা সব নিয়ে গেছে। এখন আমি অসহায়।”

জানা যায়, একই ইউনিয়নের ২০১৫ সালে সেলিনা আকতারের সঙ্গে বিয়ে হয় আবদুল্লাহর। গত দুই বছর ধরে আবদুল্লার চাচাতো বোন বুলবুলি বেগমের ছেলে শফিউল ইসলাম সফির সঙ্গে সেলিনা আকতারের পরকিয়া চলছিল।

night king new 01762240650

সেই প্রেমের টানে বৃহস্পতিবার সুযোগ বুঝে তারা বাড়িতে রাখা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। মামী-ভাগিনার এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি।

piles fistula
হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সেলিনার স্বামী আবদুল্লাহ। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 148 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন