রিপোর্ট 1196

হাইমচরে এতিমদের মাঝে এহইয়াউ উলূমিদ্দীন ফাউন্ডেশনের পোষাক বিতরণ

হাইমচর প্রতিনিধিঃ

হাইমচরে এহইয়াউ উলূমিদ্দীন ফাউন্ডেশন এর পক্ষ থেকে গরীব, এতিম, অসহায় ও হতদরিদ্র শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়েছে। উপজেলার বিভিন্ন এতিমখানায় অধ্যয়নরত এতিম ও অনাথ শিশুদের হাতে এ পোষাক তুলে দেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

২৪ জুন শুক্রবার বিকাল ৫ টায় হাইমচর উপজেলার কালাচৌকিদার মোড় এহইয়াউ উলূমিদ্দীন ফাউন্ডেশনের সাংগঠনিক কার্যালয়ে পোষাক বিতরণ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

এতে ফাউন্ডেশনের সভাপতি মাওলানা মোঃ ফারুকুল ইসলাম এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মোঃ সাদিকুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন তাহফিজুস সুন্নাহ নেছারিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা মোঃ জুলফিকার হাসান মুরাদ, বি আর হাজী আবদুল আহাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ সোহরাব হোসেন, হরিপুর মাদরাসার শিক্ষক মাওলানা মিজানুর রহমান, হাইমচর সরকারি কলেজের প্রভাষক ইসমাইল হোসেন সবুজ, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আলাউদ্দিন সালেহ, আমন্ত্রিত অতিথি মাওলানা ইকবাল হোসেন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন এহইয়াউ উলূমিদ্দীন ফাউন্ডেশন এর সহ-সভাপতি মাওলানা মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক মাওলানা মোস্তফা কামাল, সদস্য রিয়াদুল ইসলাম, জুনায়েদ হাওলাদার সহ অন্যান্য দায়িত্বশীল নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের এতিম ছাত্রদের একাংশ।

 96 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন