গরু 2

৪নং কালচোঁ ইউনিয়নে মরা গরু জবাই করে মাংস বিক্রয়ের চেষ্টা, জনতার রোষানলে মাটি চাপা

হাজীগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের হাজীগঞ্জে মরা গরুর মাংস বিক্রয় করতে গিয়ে জনতার রোষানলে পড়ে মাসুদ বকাউল নামের এক ব্যক্তি।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের বাজনাখাল চাঁদপুর গ্রামের বকাউল বাড়ির মাসুদ বকাউলের খামারে একটি গরু অসুস্থ হয়ে মারা যায়।

মৃত গরুটিকে মাটি চাপা না দিয়ে ওই গ্রামের প্রধানিয়া বাড়ির তাজুল ইসলামের সহায়তায় মৃত গরুকে জবাই করে। জবাইকৃত মরা গরুর মাংস বিক্রয় করে পরে এলাকাবাসীর তোপের মুখে মাটি চাপা দেয়ার কথার সিদ্ধান্ত নেয়া হয়।

ঘটনার দিন দুপুরে মাসুদ বকাউলের খামারের গাভী গরু হৃদরোগে মারা যান।

মাসুদ বকাউল মৃত গরুটি তাজুল ইসলাম প্রধানিয়ার সহায়তায় জবাই করে। এ সময় তিনি মৃত গরুটি জবাই করে মাংস ব্যবসায়ী মানিক হোসেনের কাছে ১৮হাজার টাকা ধরে প্রতিমন মাংস বিক্রয় করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভাটরা এলাকার মাংস ব্যবসায়ী মানিক হোসেন। সে বিভিন্ন সময়ে মৃত গরু মাংস ক্রয় করে মার্কেটে বিক্রি করে থাকেন।বলে এখন নিশ্চিত হওয়া গেছে।

piles fistula

ঘটনার দিন স্থানীয় কিশোর মোবাইল ফোনে ছবি তুলে আশ-পাশের লোকজনকে খবর দেয়। এর পর মানুষ জড়ো হতে থাকে। এলাকাবাসীর রোষানলে পড়ে মাংস ব্যবসায়ী মানিক হোসেন ও গরুর খামারি মাসুদ বকাউল সিএনজি থেকে মাংস নামিয়ে রাখেন।

ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন বলেন- সংবাদ পাওয়ার পর মরা গরুর মাংস মাটি চাপা দিতে ইউপি সদস্য ইমাম হোসেনকে নির্দেশ দেন।

 90 সর্বমোট পড়েছেন,  3 আজ পড়েছেন

শেয়ার করুন