রিপোর্ট ব্যাক 21

কচুয়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

ওমর ফারুক সাইম :
কচুয়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষ্যে সোমবার সকাল ৯টায় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ অঙ্গসংগঠন ও কচুয়া প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ও সহকারী কমিশনার (ভূমি) মো. ইবনে আল জায়েদ, উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির ও প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া থানার পক্ষে ওসি মো. মহিউদ্দিন, কচুয়া পৌরভার পক্ষে মেয়র নাজমুল আলম স্বপন ও প্রেসক্লাবের পক্ষে সভাপতি মানিক ভৌমিক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন পুষ্পস্তবক অর্পণ করেণ। পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা, বৃক্ষরোপন ও দোয়া মিলাদ অনুষ্ঠিত।

ওই দিন সকালে কচুয়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে শোক র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাস্তবক অর্পণ করেন। উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাহউদ্দীন সরকারের নেতৃত্বে শোক র‌্যালীতে অংশগ্রহণ করেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাকিল মুন্সি তাবির, সদস্য ইমরুল কায়েস নয়ন, চাঁপই শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ সজিব ও পৌর ছাত্রলীগ নেতা ফাহিম আহমেদসহ প্রায় ৫ শতাধিক ছাত্রলীগের নেতৃবৃন্দ।

একইদিন বিকালে কচুয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মোতাহের হোসেন দুলাল প্রধানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল নাহার ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম লালু, প্রচার সম্পাদক জিকে আলমগীর মুজমদার, উপজেলা যুব লীগের সভাপতি নাজমুল আলম স্বপন, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সালাম প্রধান (দাদা ভাই), মৎসজীবী লীগের সভাপতি প্রাণ কৃষ্ণ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রাণধন দেব, প্রিয়তুষ পোদ্দার, উপজেলা ছাত্রলীগের আহŸায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ম-আহŸায়ক শুভজিৎ দাস, সাবেক ছাত্রনেতা মাহবুব রাব্বানি মানিক, চাঁদপুর পলিটেকনিক ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ সজিব প্রমুখ।

piles cure add

এছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগের যৌথ উদ্যোগে অনুরূপ আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 52 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন