রিপোর্ট 2473

ছেংগারচর পৌরসভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী পালন

মতলব উত্তর প্রতিনিধি  :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর জেলার মতলব উপজেলার ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ডে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার বিকেলে ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ডের জীবগাঁও স্ট্যান্ডে অবস্থিত দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি মিজানুর রহমানের আয়োজনে, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক ইমতিয়াজের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ডের সহায়ক শাহআলম সিদ্দিকী, জেলা সেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সুজন ভূঁইয়া, পৌর যুবলীগ নেতা গোলাম মাওলা বাবু, সোহেল রানা প্রমুখ। আলোচনা ও মিলাদ মাহফিল শেষে সকলের মাঝে খিচুড়ি বিতরণ করা হয়।

 66 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন