chandpurreport 721

মতলব উত্তরে নতুন ভোটার ফরমে ইউপি সদস্যের স্বাক্ষর জাল করার অভিযোগ

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদে নতুন ভোটার ফরমে সনাক্তকারী ইউপি সদস্যের স্বাক্ষর জাল করার অভিযোগ উঠেছে মোঃ আরিফ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার মাহবুব আলম উপজেলা নির্বাহী অফিসার বরাবর গত ১০ আগস্ট অভিযোগ দাখিল করেন।

অভিযোগে ইউপি সদস্য উল্লেখ করেন, নতুন ভোটার তালিকা হালনাগাদে মোঃ আরিফ মাস্টার আমার স্বাক্ষর জাল করে প্রায় ২৮ জনের ভোটার তালিকা হালনাগাদ করার অপচেষ্টা করে। আমি পরিষদে গিয়ে হাতে নাতে ধরে ফেলি এবং আমার ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করি। এই বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য ইউএনও অফিসে অভিযোগ করা হয়।

মোঃ আরিফ মাস্টার বলেন, অল্প কয়েকটা ফরমে স্বাক্ষর করেছিলাম। পরে এগুলো ঠিক করে দেওয়ার পর মেম্বার পুণরায় স্বাক্ষর করে দিয়েছেন।

piles fistula
ইউপি চেয়ারম্যান জোবাইর আজিম পাঠান স্বপন বলেন, এটা একটা আশ্চর্যজনক ব্যাপার। এমনটা করা ঠিক হয়নি। আমি এর আইনি প্রতিকার চাই।

piles cure add
এদিকে উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রিপন হোসেন বলেন, সনাক্তকারী হিসেবে যেই ব্যক্তি স্বাক্ষর করুক না কেন, তার সীল ছাড়া ফরম অনলাইন হবে না। সুতরাং কারো জাল হলেও সীল মারার সময় ধরা খেয়ে যাবে। এছাড়াও আমরা প্রতিটি ধাপ খুব সুক্ষ্ম ভাবে চেক করে তারপর ফাইল প্রসেস করি। যাচাই বাছাই শেষে অনলাইনের মাধ্যমে কনফার্ম হয়।

 647 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন