সময় 480

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে সুজাতপুরস্থ প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক রাকিবুল ইসলাম সোহাগ।

সদস্য সচিব মমিনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদস্য ফারুক হোসেন, ইসরাফিল খান বাবু, জাকির হোসেন বাদশা, বাবুল মুফতী, ইসমাইল খান টিটু, সম্মানিত সদস্য প্রভাষক আলমাছ মিয়া, কবি মাহফুজুর রহমান সৌরভ, তুহিন ফয়েজ, আরাফাত আল-আমিন, আমিনুল ইসলাম আল-আমিন, পারভেজ পাটোয়ারী, শাহাদাত হোসেন প্রমুখ।

সভা শুরুতে প্রেসক্লাবের আহ্বায়ক রাকিবুল ইসলাম সোহাগ সবাইকে ধন্যবাদ জানান। এবং প্রেসক্লাবের কার্যক্রম নিয়ে আলোচনা পরিচালনা করার জন্য সদস্য সচিব মমিনুল ইসলামকে অনুরোধ জানান। সদস্য সচিব সভার আলোচ্য সুচী অনুযায়ী আলোচনা ও পর্যালোচনা করেন। সাংবাদিক ফরিদ উদ্দিনের পিতার মৃত্যুতে শোক প্রস্তাব ও এক মিনিট নিরবতা পালন, ১৫ মাসের বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ, অফিস পিয়নের বকেয়া বেতন পরিশোধ ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনকল্পে প্রস্তুতি বিষয়ে প্রস্তাব আনা হয়। এছাড়াও আরো অন্যান্য বিষয়ে আলোচনা ও পর্যালোচনা শেষে উপস্থিত সকলের সম্মতিক্রমে আলোচ্য বিষয়গুলোর সিদ্ধান্ত গৃহীত হয়।

 69 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন