845

শাহরাস্তিতে ফিজিওথেরাপি সেন্টার ও নিউরো রিহ্যাবিলিটেশন সেন্টারের উদ্বোধন

বিশেষ প্রতিনিধিঃ
চাঁদপুরের শাহরাস্তির উয়ারুকে মেডিল্যাব ফিজিওথেরাপি সেন্টার ও নিউরো রিহ্যাবিলিটেশন সেন্টারের উদ্বোধন উপলক্ষে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বিকেলে উয়ারুক মেডিল্যাব হসপিটালে ফিজিওথেরাপি সেবা সংযোজনে মিলাদ ও দোয়া মাহফিল আলোচনা সভার আয়োজন করা হয়। ওই দিন মেডিল্যাব ফিজিওথেরাপি সেন্টারের চেয়ারম্যান অ্যাড. এম এস আলম পাটোয়ারীর সভাপতিত্বে ডা. হাসিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, মেডিল্যাব হসপিটালের প্রতিষ্ঠাতা ডা. আরিফ উল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী ডা. মফিজুর রহমান মজুমদার, থেরাপি ডাক্তার সামিমা আক্তার, মেডিল্যাব হসপিটালের ম্যানেজার মোঃ মিজানুর রহমান মজুমদার, মেডিল্যাব ফিজিওথেরাপি সেন্টারের পরিচালক শাহজান খন্দকার, সেলস প্রোমোশন অফিসার মোঃ খোরশেদ আলম, মার্কেটিং অফিসার ফিরোজ আহমেদ।

অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মুনাজাত পরিচালনা করেন, আলীগঞ্জ হযরত মাদ্দাহ্্ খাঁ (রঃ) জামে মসজিদেও ইমাম মুফতি ফজলুল করিম বাগদাদী। অনুষ্ঠানের শেষাংশে ওই ফিজিওথেরাপি সেন্টারের শুভ উদ্বোধনে মুঠোফোনে সবাইকে ধন্যবাদ জানান, প্রতিষ্ঠানটির প্রধান উদ্যোক্তা ম্যানেজিং ডিরেক্টর সাংবাদিক নাট্যকার রোটাঃ মোঃ জাহাঙ্গির আলম হৃদয়।

diabeties course
উল্লেখ্য, গত এক যুগেরও বেশি সময় ধরে বন্দরনগরী চট্টগ্রামের পাঁচলাইশ সুগন্ধা এলাকায় উক্ত প্রতিষ্ঠানটি প্রচেষ্টা ফিজিওথেরাপি নামে সেবা দিয়ে আসছে। ওই সফলতার ভিত্তি করে কর্তৃপক্ষ তাদের নিজ এলাকায় সর্বাত্মক সেবার প্রতিশ্রুতি দিয়ে এ সেবাটুকু উন্মোচন করলো। এখন থেকে যে কেউ চাইলে অর্থোপেডিক, নিউরোলজিক্যাল, স্পোর্টস, জেরিয়াট্টিক, পেডিয়োট্টিক ফিজিওথেরাপি সেবা অভিজ্ঞ ডাক্তার কর্তৃক গ্রহন করে সুস্থ থাকতে পারবেন।

 170 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন