chandpurreport 711

শাহরাস্তিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। শনিবার (৬ আগষ্ট) সকালে পৌরসভার মেহের উচ্চ বিদ্যালয় মাঠে চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এ কার্যক্রমের উদ্বোধন করেন।

জানা যায়, শায়খুল কুরআন ফাউন্ডেশনের আয়োজনে দুঃস্থ ও অসহায়দের চক্ষু চিকিৎসা সেবার উদ্দেশ্যে এ কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

চেয়ারম্যান মাওঃ ইসমাইল বেলায়েত হোসাইনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ন রশিদ, পৌর মেয়র আলহাজ¦ আবদুল লতিফ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, খেড়িহর জামিয়া আরাবিয়া মাদরাসার মুহতামিম মাওঃ হোসাইন আহমদ প্রমুখ।

piles cure add
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রতিটি মানুষকে সেবার উদ্দেশ্যে কাজ করে যেতে হবে। মানব সেবা পৃতিবীতে সবচেয়ে বড় সেবা। এ সেবার মাধ্যমে মানুষ আখিরাতে মুক্তির পথ তৈরি করতে পারে। আমাদের প্রত্যেকের উচিত সেবার মনমানসিকতা নিয়ে এগিয়ে আসা। তাহলে একটি সুস্থ্য, সুন্দর সমাজ গঠন করা সম্ভব হবে।

 91 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন