রিপোর্ট 47 logo

সাংবাদিক নেতা মরহুম ইকরাম চৌধুরীর স্মরণে হাইমচরে মিলাদ ও দোয়া

হাইমচর প্রতিনিধি :

পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক চাঁদপুর দর্পনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট লেখক, কলামিস্ট ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রয়াত ইকরাম চৌধুরীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে হাইমচরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৮ আগষ্ট ২০২২ইং বিকেলে হাইমচর সরকারি হাসপাতাল জামে মসজিদ এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এতে দৈনিক চাঁদপুর দর্পন হাইমচর উপজেলা প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম এর উদ্যোগে চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার এবং জাগো নিউজের জেলা প্রতিনিধি প্রয়াত ইকরাম চৌধুরীর স্মরনে এ দোয়ার আয়োজন করা হয়। মিলাদ শেষে ইকরাম চৌধুরীর পরিবার পরিজনসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন আলগী বাজার আলিম সিনিয়র মাদরাসার অধ্যক্ষ, দেশব্যাপী আলোড়ন সৃষ্টিকারী আলোচক, বরেণ্য আলেমে দ্বীন আলহাজ্ব মাওলানা মোঃ জিল্লুর রহমান ফারুকী। মিলাদ পরিচালনা পরিষদ সরকারি হাসপাতাল জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ আবু বকর সিদ্দিক।

উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, দপ্তর সম্পাদক মোঃ শরীফ হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, অর্থ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ সবুজ হোসাইন, নির্বাহী সদস্য মোঃ ফজলুর রহমান আকাশ, জাহাঙ্গীর আলম সহ স্হানীয় রাজনৈতিক, সামাজিক সংগঠননের ব্যাক্তিবর্গ ও ধর্মপ্রাণ মুসল্লীর একাংশ।

দোয়া শেষে ইকরাম চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়।

 57 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন