chandpurreport 798

ফরিদগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন চাঁদপুরের ফরিদগঞ্জে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালীটি শুরু হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাÐার সহিদ উল্যা তপাদার, সহসভাপতি লোকমান তালুকদার ,সিদ্দিকুর রহমান, অ্যাড. মোহাম্মদ আলী, যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন, আরিফুর রহমান আজাদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র মাহফুজুল হক, সহ-সভাপতি আব্বাছ বেপারী, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু , ইউপি চেয়ারম্যান শেখ শাহআলম, এস এম কাউছারুল আলম কামরুল প্রমুখ।

আলোচনা সভা শেষে কেক কেটে ও দোয়া ও মুনাজাত করা হয়।

সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান আমাদের স্বাধীন বাংলাদেশ দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আমরা আজ উন্নয়নশীল দেশের কাতারে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট তিনি প্রণে বেঁচে যাওয়ার কারণেই আজ আমরা বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এগিয়ে যাচ্ছি।

ibn sina diabeties

তিনিও তার পিতার মতো এদেশের মানুষকে নিজের চেয়ে বেশি ভালবাসেন। তার সুদৃঢ় নেতৃত্বে বিশ^ দরবারে বাংলাদেশ আজ একটি উজ্জ¦ল নাম। মানবতার মা পুরো বিশে^ এখন দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী হিসেবে পরিগনিত হচ্ছেন। আজ তার জন্মদিনে আমরা তার প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি নানা নির্যাতন ও কষ্ট সহ্য করে আওয়ামীলীগের নেতৃত্ব ধরে রেখে দলকে সুদৃঢ় অবস্থানে নিয়ে গেছেন। তেমনি তার নেতৃত্বে সরকার নানা প্রতিবন্ধকতা পেড়িয়ে এগিয়ে চলছেন।

 67 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন