নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ বিএসসি’র দাফন সম্পন্ন

কচুয়া প্রতিনিধি  :
কচুয়া উপজেলার নন্দনপুর গ্রামের অধিবাসী ও মতলব দক্ষিন উপজেলার ঐতিহ্যবাহী নারায়নপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুনুর রশিদ বিএসসি আর বেচেঁ নেই (ইন্নালি….রাজিউন)। তিনি শুক্রবার রাত ৮টার দিকে ক্যান্সারে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা যান।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৩ বছর। তার স্ত্রী খাদিজা আক্তার খিলমেহের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।
শনিবার সকাল ৯টায় নন্দনপুর দ্বীনিয়া মাদ্রাসা মাঠে জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ওই জানাযায় ইমামতি করেন মরহুমের পুত্র হাফেজ আসাদুর রহমান। এসময় বক্তব্য রাখেন, পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ উল্যা পাটওয়ারী,সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন মোল্লা,মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদসহ এলাকার কয়েক হাজার ধর্মপ্রাণ মুসল্লি অংশ গ্রহন করেন।
কর্মজীবনে তিনি পালাখাল উচ্চ বিদ্যালয়, সাচার উচ্চ বিদ্যালয়, তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ও সর্বশেষ মতলব দক্ষিন উপজেলার ঐতিহ্যবাহী নারায়নপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে সুনাম ও সততার সাথে কর্মরত ছিলেন। তাঁর মৃত্যুতে একজন গুনী ও আদর্শ শিক্ষককে হারালো এলাকাবাসী। পাশাপাশি কচুয়া ও মতলব দক্ষিণ এলাকার শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Loading

শেয়ার করুন