রিপোর্ট 288

ছেংগারচর পৌরসভায় জাতীয় পার্টির আলোচনা সভা

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ অক্টোবর) বিকেলে ছেংগারচর পৌর এলাকার রুহিতারপার গ্রামে অবস্থিত ৮নং উত্তর ব্যাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য ও মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বোরহান উদ্দিন মোল্লা।

ছেংগারচর পৌর ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি সেলিম ঢালীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শহিদ উল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহরাব হোসেন মিয়াজি, ছেংগারচর পৌর জাতীয় পার্টির সভাপতি মো. সেলিম মোল্লা, ছেংগারচর পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল কবির গাজী।

NIGHT KING 5

প্রধান অতিথির বক্তব্যে বোরহান উদ্দিন মোল্লা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ ছিলেন আপোষহীন সংগ্রামী নেতা। যাঁর বলিষ্ঠ ভূমিকায় রবিবারে নয়, শুক্রবারে সরকারি বন্ধের ঘোষণা করা হয়েছে। তাঁর শাসনামলে বাংলাদেশে ইসলামকে রাষ্ট্রধর্ম করা হয়।

ibn sina diabeties

জাতীয় পার্টি দ্বিতীয় ও তৃতীয় শক্তি নয়, এ পার্টি হচ্ছে দেশের বৃহত্তর শক্তি। তাই মতলব উত্তরে জাতীয় পার্টির নেতৃত্বকে সফল করার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধভাবেকাজ করতে হবে।

 68 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন