chandpurreport 813

ফেরদাউস মোর্শেদ জুয়েলের নেতৃত্বে পূজামণ্ডপ পরিদর্শনে জেলা স্বেচ্ছাসেবক লীগ

সাদ্দাম হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট :

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর সনাতন সম্প্রদায় কোনো দুশ্চিন্তা ছাড়াই নির্বিঘ্নে ধর্মীয় রীতিনীতি অনুযায়ী শারদীয় দুর্গোৎসব পালন করছেন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে সব ধর্মাবলম্বীরা নিরাপদে তাদের ধর্মীয় অনুষ্ঠান উদযাপন করতে পারেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েল।

৪ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের দুর্গাপূজার বিভিন্ন মণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। পরিদর্শনের সময় প্রতিটি মন্দির কমিটির নেতৃবৃন্দ, পূজারী, ভক্ত ও দর্শনার্থীদের সাথে কুশল বিনিময় করে তাদের সুবিধা-অসুবিধার বিষয়ে খোঁজ-খবর নেন।

ফেরদাউস মোর্শেদ জুয়েল বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মাঝে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরো দৃঢ় ও সুসংহত করবে। কোনো অশুভ শক্তি যেনো এই সম্প্রীতি ও সৌহার্দ্যকে ধ্বংস করতে না পারে, সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, শারদীয় দুর্গোৎসব যেনো আনন্দ ও উদ্দীপনার মাধ্যমে সম্পন্ন হয়, সে জন্য প্রতিটি পূজা মণ্ডপে নজর রাখছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

ibn sina diabeties

পূজা মণ্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি অ্যাডঃ আতাউর রহমান পাটোয়ারী, ফারুক হোসেন ভূঁইয়া ও মাঈনুদ্দিন আরিফ সুমন, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল মবিন জনি, ধর্ম বিষয়ক সম্পাদক মারুফ আনাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা গাজী শাহাদাত, মানবাধিকার বিষয়ক সম্পাদক ফাহাদ হাসান সিহাব,

ibn sina piles

সদস্য : আবু সায়েম, ইফতেখার হারুন, শুভাশিষ ঘোষ শ্রীগুরু, মাহতাব হোসেন রাসেল, রাসেল আহমেদ, ঈমান গাজী, মমিনুল ইসলাম উজ্জ্বল, নিশান, খলিলুর রহমান, মাহমুদ খান, জাকারিয়া, ইয়াছিন, তাপস রায়, বিজয় কুমার নাগ, সলিম খান, আনোয়ার, সালমান, রাসেল, সাজ্জাদ হায়দার, সাব্বির, সজীব, রুবায়েত আহমেদসহ জেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 96 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন