chandpurreport 817

মতলব উত্তরে আ’লীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে ঝাড়ু মিছিল

মতলব উত্তর ব্যুরো
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের বিরুদ্ধে যড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয় থেকে মিছিলটি বের ছেংগারচর বাজারের সড়ক প্রদক্ষিণ করে। পরে পার্টি অফিসে এসে বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করেন নেতৃবৃন্দ।

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার সহায়ক সদস্য শাহআলম সিদ্দিকী, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, পৌরসভার সহায়ক সদস্য মফিজল ইসলাম, ছেংগারচর পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ইউসুফ লস্কর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরিফুল্লাহ সরকার প্রমুখ। পৌরসভার সহায়ক সদস্য শামীম সরকার, শহীদুল্লাহ সরকার, বোরহান উদ্দিন, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, যুবলীগ নেতা ওমর খান, হারুন, সোলেমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের একজন নেতা তিনি সাবেক মন্ত্রী তার নির্দেশে ত্যাগী আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে যে মিথ্যা মামলা করা হয়েছে তা দ্রæত প্রত্যাহার করতে হবে। না হলে আন্দোলন চালিয়ে যাওয়া হবে। উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান তারা ভালো মনের মানুষ। এবং কর্মী বান্ধব আওয়ামী লীগ নেতা। মতলব উত্তরে তাদের যথেষ্ট জনপ্রিয়তা আছে। এমন নেতাদের বিরুদ্ধ একজন রাস্তার মানুষ দিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় আমরা প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এসব মিথ্যা মামলা দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীকে হুমকি দেওয়া মানে দলের জন্য বিশাল ক্ষতি এবং দলে আন্তকোন্দল সৃষ্টি হয়। তাই দ্রæত এই মিথ্যা মামলা প্রত্যাহার করে নেওয়ার দাবী জানান নেতৃবৃন্দ।

ibn sina diabeties
বক্তারা আরও বলেন, কৃষক লীগ বহিস্কৃত মনির হোসেন মোল্লা নেতাকর্মীদের বিরুদ্ধে আপত্তিকর কুরুচিপূর্ণ তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে। তাকে দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

 

 

 81 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন