রিপোর্ট 361

কচুয়ায় ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা : ধর্ষক শ্রীঘরে

ওমর ফারুক সায়েম :

চাঁদপুরের কচুয়ায় উপজেলার দক্ষিণ কচুয়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের বকাউল বাড়ির ৫ বছরের এক শিশুকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে আবু বক্কর সিদ্দিক (৪০) নামের একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ব্যাপারে ভুক্তভোগীর মা কুলছুমা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে কচুয়ায় থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার কুলছুমা বেগমদের বাড়ির পশ্চিম পাশে মাহফিল উপলক্ষ্যে দোকান পাট বসে। কুলছুমার শিশুকন্যা ওই দোকানে গেলে পাশের বাড়ির আবু বকর সিদ্দিক বিস্কুট সহ বিভিন্ন কিছু খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার টিনশেডের বসতঘরে নিয়ে যায়।

তার স্ত্রী রোকেয়া বেগম তার বোনের বাসায় বেড়াতে চলে যাওয়ায় শূন্যঘরে আবু বকর সিদ্দিক ওই শিশু কন্যাকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। শিশুটি গৃহে ফিরে যাওয়ার পর তার গুপ্ত অঙ্গ থেকে রক্ত ঝরে পড়া দেখে শিশুটির মা তাকে জিজ্ঞাসা করে। জিজ্ঞাসাবাদে লম্পট আবু বকর সিদ্দিকের কর্মকান্ডের কথা শিশুটি তার মাকে বলে। ২৯ নভেম্বর মঙ্গলবার শিশুটির মা বাদী হয়ে কচুয়া থানায় মামলা দায়ের করলে (মামলা নং ২৪) পুলিশ কালবিলম্ব না করে তাৎক্ষিন অভিযান চালিয়ে লম্পট আবু বকর সিদ্দিককে গ্রেফতার করে।

এব্যাপরে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল জানান, গ্রেফকারৃকত শিশু ধর্ষণের চেষ্টা কারি আবু বকর সিদ্দিককে গতকাল মঙ্গলবারই কোর্টে সোপর্দ করার মধ্যে দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 59 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন